ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিলেন সাবেক ফুটবলার এমিলি

বিনোদন প্রতিবেদক

শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩, বিকাল ০৭:১৪


জনপ্রিয় স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'র সৌজন্যে ফ্যানফেয়ার অ্যাপে মাসব্যাপী আয়োজন করা হয়েছিল মেগা ভিডিও কন্টেস্ট। ২৮ ডিসেম্বর ফ্যানফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত ছিলেন সাবেক জনপ্রিয় ফুটবলার জাহিদ হাসান এমিলি।

প্রায় দুই হাজারের মত ভিডিও থেকে বাছাই করে ৩ জন বিজয়ীকে 'ব্রুভানা'র পক্ষ থেকে পুরষ্কার তুলে দেয়া হয়। 'My Bruvana Mix'' নামক এই কন্টেস্টের সেরা কনটেন্ট ক্রিয়েটররা জিতে নেন হোম-থিয়েটার স্পীকার ও মিনি প্রজেক্টরের মতো ধামাকা সব গিফটস। তাছাড়াও এই অনুষ্ঠানে 'MINISO' Presents 'Halloween Event' কন্টেস্টের বিজয়ীদের হাতেও পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে 'ব্রুভানা', 'ফ্যানফেয়ার' ও 'মিনিসো'- এর পক্ষ থেকে উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরষ্কার পেয়ে বিজয়ীরা 'ক্রিয়েটিভ কন্টেন্ট তৈরির ব্যাপারে আরো আগ্রহী হয়ে উঠবেন' বলে জানান। অনুষ্ঠানে ফুটবলার জাহিদ হাসান এমিলি বলেন, ''বর্তমান স্যোসাল নেটওয়র্কিংয়ের যুগে ভালো মানের প্রতিযোগিতামূলক কন্টেন্ট বানানোর ক্ষেত্রে 'ফ্যানফেয়ার' তরুণ কনটেন্ট ক্রিয়েটরদের একত্রিত করেছে। এটি কনটেন্ট তৈরি ও শপিংয়ের অনন্য একটি মাধ্যম।''

বর্তমানে ফ্যানফেয়ার অ্যাপে চলছে 'My Vlog My Day' নামের একটি মেগা ভিডিও কন্টেস্ট, যেখানে ব্যাবহারকারীরা তার প্রতিদিনের জীবনযাত্রার যে কোনও ভ্লগ ভিডিও শেয়ার করে জিতে নিতে পারবেন বাই সাইকেল, ডিনার সেট ও স্কীন কেয়ার প্রোডাক্টসের গিফট হ্যাম্পার। অ্যাপটি ডাউনলোড করে যে কেউ চাইলেই অংশগ্রহন করতে পারবেন এরকম অসংখ্য কন্টেস্টে।

ফ্যানফেয়ার দেশের প্রথম সোশ্যাল কমার্স প্ল্যাটফর্ম। প্রায় এক মিলিয়ন ব্যবহারকারীর এই প্ল্যাটফর্মে মানসম্মত ভিডিও কনটেন্ট শেয়ার করলেই থাকে ব্যবহারযোগ্য পয়েন্টস ও অসংখ্য উপহার। এই অ্যাপে আছে নিজস্ব অনলাইন শপ ‘এফ-মার্ট’, যেখানে পাওয়া যায় পছন্দের সব পণ্য। আর বিভিন্ন কনটেন্ট শেয়ার করে কিংবা কনটেস্টে অংশগ্রহণ করে পয়েন্ট অর্জন করে ক্রেতারা কেনাকাটায় পেতে পারেন ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মেগা পুরস্কার জেতার সুযোগ তো থাকছেই।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied