নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে কাহালু বিএনপির বিক্ষোভ

বগুড়া, নন্দীগ্রাম প্রতিনিধি

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩, বিকাল ০৫:৫২


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে বগুড়ার কাহালু উপজেলায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

সরকারের পদত্যাগ, একতরফা তফসিল বাতিল এবং নিরপেক্ষ-নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে অবরোধের সমর্থনে বিক্ষোভ করে দলটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে কাহালু উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিলটি চারমাথা হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এরপর সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কাহালু উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান ফরিদ, সহ সভাপতি ও বীরকেদার ইউনিয়নের চেয়ারম্যান ছেলিম উদ্দিন, আব্দুল হান্নান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও মালঞ্চা ইউনিয়নের চেয়ারম্যান নেছার উদ্দিন, পৌর বিএনপির সহ সভাপতি কাউন্সিলর শাহজাহান আলী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. শাহাবুদ্দিন, বিএনপিনেতা ও দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান রন্জু, বিএনপিনেতা শফিক তালুকদার, ফেরদৌস আলম, সাইফুল ইসলাম, মিনু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আকতার আজম।

উপস্থিত ছিলেন পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোকন খান, যুগ্ম আহবায়ক মোহাম্মাদ আলী সুমন, মিলন সরদার, মহিলাদল নেত্রী মমতা আরজু কবিতা, রশিদা আকতার বাবলী, মমেনা, রোকশানা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ হাসান মধু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর ছাত্রদলের সভাপতি রাসেল আহম্মেদ ফাহিম সাধারণ সম্পাদক রিমন রাহাদ, পৌর শ্রমিকদলের সভাপতি জিল্লুর রহমান, পৌর কৃষকদলের সভাপতি রফিকুল ইসলামসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 

 

 

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied